Dr. Khaleda Jahan

Ratings:


Qualification: MBBS,DMU,FCGP


Expert in: DMU, FCGP


Specialized in: General Practitioner


Quote: Life isn't about finding yourself. Life is about creating yourself


Dr. Khaleda Jahan has answered total 18261 questions


প্রশ্নগুলোর উত্তর

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক উনার কি নরমাল ডেলিভারি হয়েছে? ডেলিভারি কোথায় হয়েছে? ডেলিভারির পর ৪২ দিন রক্ত যেতে পারে, এইটা সাভাবিক। প্রচুর পানি এবং পুষ্টিকর খাবার খাবেন। ব্যাথা সম্পুর্ন কমতে সময় লাগবে।এন্টিবায়োটিক ওষুধ কতদিন খেয়েছেন? প্রস্রাবের পর কুসুম গরম পানি ব্যবহার করবেন।...

আরও দেখুন

26 Jun 2021

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। জি গ্রাহক এইটা সাভাবিক। এতে কোন সমস্যা নেই। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, আমাদের জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া।

আরও দেখুন

26 Jun 2021

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক আপনার কি প্রেগন্যান্সির আগে কোন ব্যাথা ছিল? আপনি গরম সেক দিবেন। গাইনি চিকিৎসকের সাথে দেখা করে ক্যালসিয়াম ট্যাবলেট খাবেন এবং প্রচুর ক্যালসিয়াম যুক্ত খাবার খাবেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, আমাদের জানাবেন, রয়েছে পাশ...

আরও দেখুন

23 Jun 2021

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক আপনার মাসিক নিয়মিত হলে আপনি প্রেগন্যান্ট নন।তাই এই অবস্থায় সহবাস করা যাবে। বাচ্চা নিতে না চাইলে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহার করবেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, আমাদের জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া।

আরও দেখুন

23 Jun 2021

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক এই সময়ে এই রক্তপাত সাভাবিক। এতে চিন্তিত হওয়ার কিছু নাই। আপনি যদি শারীরিক ভাবে দুর্বল মনে করেন তাহলে পুষ্টিকর খাবার খাবেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, আমাদের জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া।

আরও দেখুন

23 Jun 2021

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক প্রথম বাচ্চার ক্ষেত্রে প্রসব ব্যাথা ৪০ সপ্তাহ হওয়ার পর ও হতে পারে। এছাড়া এই সময় ফলস ডেলিভারি ব্যাথা উঠতে পারে। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, আমাদের জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া।

আরও দেখুন

23 Jun 2021

প্রশ্ন করুন আপনিও