Maya Apa

Ratings:


Qualification:


Expert in:


Specialized in:


Quote:


has answered total 12913 questions


প্রশ্নগুলোর উত্তর

Avatar

প্রিয় গ্রাহক আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।নিকোটিন মানুষের দেহের ফুসফুসের কোষগুলোর কার্যক্ষমতা নষ্ট করে দেয় এবং কার্বন পার্টিকেল কে ছেলের মধ্যে আটকে রাখে যার কারণে ফুসফুসের রঙ বদলে যেতে পারে। এটি পরিষ্কার করার কোনো উপায় নেই, ধূমপান বন্ধ করে দাও ওটাই একমাত্র উপায় থেকে পরিত্রান পাওয়ার। না হয় ফুসফু...

আরও দেখুন

04 Aug 2021

Avatar

গ্রাহক আপনার বয়স কত আপনি কি এর মাঝে কারো সাথে ও নিরাপদ সহবাস করেছেন আপনি কি বিবাহিত স্ত্রী ছাড়া কি কারো সাথে অনিরাপদ সহবাসে লিপ্ত আছে যদি থাকেন তাহলে টেস্টগুলো করিয়ে নেবেন আর যদি এরকম কিছু না থাকে সে ক্ষেত্রে টেস্ট না করে ওষুধগুলো খেতে পারে কোন অসুবিধা নেই।

আরও দেখুন

04 Aug 2021

Avatar

গ্রাহক যদি শারীরিক কোন অসুবিধা না থাকে বুকে কোনো ব্যথা ঘাম হওয়া বুক ধড়ফড় করা বুকে জ্বালা পোড়া হওয়া এরকম কোন সমস্যা না থাকে তাহলে হার্ড ভালো আছে দুশ্চিন্তার কোনো কারণ নেই তথাপিও 50 বছরের উপরে থাকলে 6 মাস পরপর হার্টের একটি চিঠি করে রাখতে পারেন দেখার জন্য ভিতরে কোন অসুবিধা হয়েছে কিনা।

আরও দেখুন

04 Aug 2021

Avatar

গ্রহক আপনি যে ওষুধগুলো এখন খাচ্ছেন সে ওষুধ গুলো কি কোনো চিকিৎসকের পরামর্শে খাচ্ছেন? আপনি যে ওষুধ বর্তমানে খাচ্ছেন তা খেতে থাকলে আপনার অসুবিধা হবে। এলার্জি থেকেও বড় ক্ষতিকর রোগ হবে। এই ওষুধগুলো বন্ধ না করে আপনি একজন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের সাথে যোগাযোগ করুন আপনাকে পরীক্ষা করে দেখতে হবে।

আরও দেখুন

04 Aug 2021

Avatar

গ্রাহক আপনি সুরক্ষা bd.com এ লগইন করে দেখুন আপনার ভ্যাকসিন এর রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে কিনা যদি সম্পন্ন হয়ে থাকে আপনি মোবাইলে মেসেজ পাবেন যা আপনার রেজিস্ট্রেশন হয়ে গিয়েছে এছাড়া আপনার 333 এই নাম্বারে ফোন করে জানতে পারেন।

আরও দেখুন

04 Aug 2021

Avatar

প্রশ্নের জন্য ধন্যবাদ গ্রাহক আপনার সম্পূর্ণ আলট্রাসনোগ্রাফি রিপোর্ট এর ছবি তুলে পাঠাবেন তাহলে আপনাকে সাহায্য করতে পারব কোন রিপোর্ট না দেখে মন্তব্য করা সম্ভব নয় তবে আপনার বক্তব্য অনুযায়ী ওভারিতে সিস্ট থাকলে আপনার বাচ্চার কোন ক্ষতি হবেনা দুশ্চিন্তার কোনো কারণ নেই।

আরও দেখুন

04 Aug 2021

প্রশ্ন করুন আপনিও